অনার্স ভর্তি আবেদন শুরু কবে ২০২৩






আসসালামু আলাইকুম আশা করি তোমরা সকলে আল্লাহর রহমতে অনেক ভালো আছো। আমরা সকলে আল্লাহর রহমতে অনেক ভালো আছি আলহামদুলিল্লাহ।


 আজকে আমাদের বিষয় হলো, 

"জাতীয় বিশ্ববিদ্যালয়ে অর্নাস ভর্তি আবেদন শুরু ২২ মে ২০২২ তারিখে। 


জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১-২০২২ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষ ও স্নাতক প্রফেশনাল কোর্সের অনলাইন ভর্তি কার্যক্রম ২২ মে তারিখে অনলাইন আবেদন শুরু  করা হবে।। এ আবেদন চলবে ০৯ জুন ২০২২ পযন্ত।

এই মুহূর্তে প্রত্যেক টা শিক্ষার্থীর প্রয়োজন বেশি বেশি অনুশীলন করা কারন যাদের ভর্তি পরীক্ষা হবে তাদের প্রস্তুতি নেওয়ার শেষ সময়। তাই পড়ালেখা চালু রাখবেন। এবং যাতে ভর্তি পরীক্ষায়  তার ভালো সম্ভাবনা থাকবে, ভালো কিছু করার।


বর্তমানে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষ ভর্তি কমিটির সভায় এই সিদ্ধান্ত সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে কর্তৃপক্ষ।

এতে বলা হয়,'কোভিড-১৯ মহামারীর বর্তমান পরিস্থিতি কারনে গত বছর আমাদের শিডিউল উলট-পালট হয়ে গিয়েছিলো তাই এবার তো আর কোরনা ভাইরাস নেই তাই, গত বছরের বিবেচনায় এনে পূর্ব ঘোষিত  নিয়ম অনুযায়ী এবার হচ্ছে না। এবার ভর্তি শুরু হচ্ছে ২২ মে ২০২২,। 


জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক ও ২২ শে মে শুরু হবে ১ম বর্ষ স্নাতক প্রফেশনাল শ্রেনির অনলাইন ভর্তি কাযক্রম ০৯ জুন প্রযন্ত চলবে। প্রাথীদের  প্রাথমিক আবেদন ফরম ১১ জুন ২০২২ কলেজে জমা দেওয়া বা দিতে হবে। এবং ১২ জুন কলেজ কতৃক নিশ্চয়ন করে বা গৃহীত হয়।



এবং অর্নাস প্রফেশনালে ভর্তি আবেদন কৃত সম্পর্কিত সকল কার্যক্রম ও নির্দেশনা পরবর্তীতে জানানো হবে বা ভর্তি বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

ভিডিওঃ





বিস্তারিত আসছে........



তোমরা যারা ঢাকা বিশ্ব বিদ্যালয়ে  ভর্তির জন্য অপেক্ষা কর। তারা বা তোমরা দেরি না করে অতিসত্বর পরীক্ষার প্রস্তুতি নাও।

এবং আমাদের ওয়েবসাইটের সাথে Extratechnically.com সাথেই থাকুন।

ধন্যবাদ 



Post a Comment

1 Comments

  1. আমি ১ম মেরিটে চাস্ন পায়নি এখন আমার কি করা দরকার

    ReplyDelete